ওয়েব নিউজ :: রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা’র বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামী ৩০ আগষ্ট ২০১৩ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ভোটার তালিকা হালনাগাদের কাজ চলছে। ভোটার তালিকায় নিজের নাম অন্তর্ভুক্তির জন্য ঢাকায় কর্মরত রংপুর বিভাগের ৮টি জেলার সকল স্তরের সাংবাদিকদের অনুরোধ করা যাচ্ছে। নির্বাচন পরিচালনা কমিটি, সম্মেলন প্রস্তুতি কমিটি এবং কার্যনির্বাহী কমিটির এক যৌথ সভার সিদ্ধান্ত অনুযায়ী

১. আগামী ২০ আগস্ট খসড়া ভোটার তালিকা সমিতির ওয়েবসাইটে ( www.rdja.net  ) প্রকাশ করা হবে।
২. ২১ আগস্ট চুড়ান্ত ভোটার তালিকা সমিতির ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
৩. ২২ আগস্টও ২৩ আগস্ট সকাল ১০ টা থেকে বিকেল ২ টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে। দৈনিক মানবজমিন কার্যালয়ে গিয়ে নির্বাচন পরিচালনা কমিটি’র প্রধান জনাব ম.আ. কুদ্দুসের কাছ থেকে মনোয়নপত্র সংগ্রহ করা যাবে। সমিতির ওয়েবসাইট থেকেও যে কেউ মনোনয়নপত্র ডাউনলোড করে নিতে পারবেন। মনোনয়ন পত্র জমা দেয়ার সময় সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য অফেরতযোগ্য ১০০০/= টাকা (এক হাজার টাকা মাত্র) এবং অন্যান্য পদের জন্য অফেরতযোগ্য ৫০০ /=টাকা (পাঁচশত টাকা মাত্র) জমা দিতে হবে। দৈনিক মানবজমিন কার্যালয়ে গিয়ে নির্বাচন পরিচালনা কমিটি’র প্রধান জনাব ম.আ. কুদ্দুসের কাছে মনোনয়নপত্র জমা দিতে হবে।
৪. মনোনয়ন জমা দেয়ার শেষ সময় ২৩ আগস্ট বিকেল ৩.৩০ টা।
৫. ২৪ আগস্ট দুপুর ১২টায় খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। মনোনয়নপ্রত্র প্রত্যাহারের শেষ সময় একই দিন (২৪ আগষ্ট) বিকেল ৩.৩০টা।
৬. ২৪ আগস্ট বিকাল ৫টায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।
৭. ৩০ আগস্ট বেলা ২.৩০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।