রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকা’র সদস্য সংগ্রহ চলছে। টেলিভিশন, রেডিও, প্রিন্ট সংবাদপত্র এবং অনলাইন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিক ও সংবাদকর্মীদের (সম্পাদক, উপ সম্পাদক, সহ সম্পাদক, আলোকচিত্র সাংবাদিক, ভিডিও সাংবাদিকসহ সরাসরি সাংবাদিকতায় যুক্তরা ) সরাসরি অনলাইনে আবেদন করতে পারবেন।

রংপুর বিভাগ সাংবাদিক সমিতি,ঢাকার অফিশিয়াল ওয়েব পোর্টালে কিভাবে তথ্য প্রকাশ করবেন বা লিখবেন?
রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকা’র এই সাইটে তথ্য প্রকাশের জন্য বা লিখতে হলে আপনাকে প্রথমে এজন্য সদস্য হতে হবে। ঘাবড়াবেন না, এই প্রক্রিয়াটি সোজা এবং এটা সম্পূর্ণ ফ্রি।

কিভাবে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকা’র (আরডিজেএ) 'র সদস্য হবেন?
পাতার উপরের দিকে বাম কোণে দেখুন 'যোগদিন'  লিংক। লিংকটি অনুসরণ করে আমাদের সংক্ষিপ্ত ফরমটি পূরণ করুন। আপনার ইমেইল ঠিকানা নিশ্চিত করার জন্য একটি বার্তা পাঠানো হবে। বার্তাটিতে একটি লিংক থাকবে যা ক্লিক করে আপনার ইমেইল ঠিকানা নিশ্চিত করতে হবে। এতেই আপনার একাউন্ট সক্রিয় হয়ে যাবে।

নতুন সদস্য নিবন্ধন করতে যে সব তথ্যাদি লাগবে ?
প্রথম ধাপে
১ . নাম
২ . ইউজারনেম
৩.  ইমেইল
৪.  শব্দচাবি

প্রথম ধাপ সঠিক ভাবে সম্পন্ন করার  পর পরবর্তী  ধাপ এর জন্য ক্লিক করে দ্বিতীয় ধাপে যেতে হবে  তারপর নতুন সদস্য নিবন্ধনের জন্য সঠিক তথ্যাদি এখানে দিতে হবে ।
১ . জন্ম তারিখ
২.  মিডিয়ায় নাম ও আপনার পদবী
৩.  পিতার / স্বামীর নাম
৪ . শিক্ষাগত যোগ্যতা
৫.  মোবাইল ফোন
৬ . বর্তমান ঠিকানা
৭.  স্থায়ী ঠিকানা
৮ . ফেসবুক প্রোফাইল লিঙ্ক/ওয়েবসাইট

সর্বশেষ নিবন্ধন বাটন এ ক্লিক করুণ। শেষ ধাপে আপনার অফিসিয়াল পাসপোর্ট সাইজের ছবি যোগ করুন । সফল ভাবে নতুন সদস্য নিবন্ধন ফরম পূরণ করা হলে আমাদের সিস্টেম থেকে আপনাকে অভিনন্দন জানিয়ে অটোমেটিক একটা মেইল করা হবে । মেইল এ আপনার সদস্য পদ অ্যাক্টিভ করার জন্য একটা লিঙ্ক থাকবে । লিঙ্ক এ ক্লিক করে আপনার সদস্য পদ অ্যাক্টিভ করুন । দয়া করে ৫ মিনিট এর মধ্য আপনার সকল তথ্যাদি দিয়ে সদস্য ফরম পূরণ শেষ করুন ।

একাউন্ট সক্রিয় করণ বার্তা পাচ্ছেন না?
এক্ষুণি আমাদের জানান।

নাম/পাসওয়ার্ড কাজ করছে না?পাসওয়ার্ড ভূলে গেছেন?
সম্ভবতঃ আপনার লেখা নাম/পাসওয়ার্ড সঠিক হচ্ছে না। অনুগ্রহ করে আপনার হিসাবের জন্য ইমেইল ঠিকানা লিখুন। আপনার কাছে একটি যাচাইকরণ টোকেন পাঠানো হবে। টোকেনটি পাওয়ারপর আপনি আপনার হিসাবের জন্য একটি নতুন পাসওয়ার্ড পছন্দ করতে পারবেন।

ব্যবহারকারীর নাম ভূলে গেছেন?
অনুগ্রহ করে আপনার ব্যাবহারকারী হিসাবের সাথে যুক্ত ইমেইল ঠিকানাটি লিখুন।আমাদের নথিতে রাখা আপনার ব্যবহারকারী নাম ইমেইল করে পাঠানো হবে।

একাউন্ট ব্লক হয়েছে?
আমাদের জানান।

অন্যকোন সমস্যা?
আমাদের জানান আমাদের সঙ্গে যোগাযোগ করতে মেইল/ফোন/ ফেসবুক মাধ্যম ব্যবহার করতে পারেন অথবা নিচের ফরমটির মাধ্যমে আমাদের বার্তা পাঠাতে পারেন।

যোগাযোগের তথ্য
নতুন সদস্য নিবন্ধন সংক্রান্ত ২৪ ঘণ্টার হট লাইন ফোন : ০১৭৫৯৯৬০০৭৭
ওয়েব মাষ্টার ইমেইল : meshtarua@gmail.com
ওয়েব মাষ্টার এর সাথে ফেসবুক এ যোগাযোগ করা যাবে : www.fb.me/meshtarua

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।