রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা'র কার্য নির্বাহি কমিটির সাধারণ সভা ৩ এপ্রিল, ২০১৩ বুধবার বিকেলে রাজধানীর পরীবাগের সংস্কৃতি বিকাশ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি জাকারিয়া মুক্তা'র সাভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন কার্য নির্বাহী কমিটির নেতৃবৃন্দ। বক্তব্য রাখেন, অমিয় ঘটক পুলক, সাধারণ সম্পাদক কেরামত উল্লাহ বিপ্লব, এম জে ইসলাম, মোকছুদার রহমান, আনোয়ারুল করিম রাজু ও মতলু মল্লিক।
২৩ মে সাধারণ সভা ও নির্বাচন
সভায় সিদ্ধান্ত হয় যে, রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকার বার্ষিক সাধারণ সভা আগামী ২৩ মে বুধবার অনুষ্ঠিত হবে। এজন্য সুবিধাজনক ভেন্যু সংশ্লিষ্ট উপ কমিটি নির্ধারণ ও চুড়ান্ত করবে।
 
উপ কমিটি
সদস্য বাছাই ও ভোটার : এজন্য সংগঠনের সদস্য যাচাই বাছাইয়ে একটি উপ কমিটি করা হয়। কমিটির আহ্বায়ক মিথুন কামাল। এতে সদস্য সচিব থাকবেন- হাবিবুর রহমান। অন্য সদস্যরা হলেন, তরিকুল আহসান ডাবলু ও মতলু মল্লিক। ১৫ দিনের মধ্যে ( ১৯/০৪/২০১৩ তারিখের মধ্যে) এই উপ কমিটি তাদের ভোটার তালিকা চুড়ান্ত ও প্রকাশ করবে।
 
নির্বাচন কমিশন : রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকার নির্বাচনের জন্য সিনিয়র সদস্য মু. আ কুদ্দুস কে প্রধান নির্বাচন কমিশানর করে একটি নির্বাচন কমিশনও অনুমোদন হয় নির্বাহী কমিটির সভায়। নির্বাচন কমিশনে সদস্য থাকবেন- মোদাব্বের হোসেন
 
সম্মেলন প্রস্তুতি কমিটি : বার্ষিক সাধারণ সভা সফল করতে নির্বাহী কমিটির সভায় একটি সম্মেলন প্রস্তুতি কমিটিও গঠন করা হয়। অমিয় ঘটক পুলক এর আহবায়ক। সদস্য সচিব- আবুল কালাম আজাদ। এছাড়া কমিটিতে সদস্য থাকবেন- মহসীনুল করিম লেবু, এম জে ইসলাম ও মোকছুদার রহমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।