ওয়েব নিউজ: রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা’র সদস্য সংগ্রহ চলছে। রংপুর বিভাগের (রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, নীলফামারী, পঞ্চগড়, লালমনিরহাট, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলার) স্থায়ী বাসিন্দা যারা ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিক হিসেবে কমপক্ষে দুই বছর কর্মরত তারা নির্ধারিত অনলাইন ফরমে আবেদন করতে পারবেন।  অফেরযোগ্য  ১০০/- (একশত) টাকা সহ সদস্য হতে আবেদন করুন। আপনার দেয়া তথ্য যাচাই করে নতুন সদস্য বাছাই কমিটি’র মাধ্যমে নির্বাহী কমিটিতে প্রেরণ করা হবে। আপনাকে মেম্বার করে নেয়া হলে মেইল অথবা এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। নতুন সদস্যদের পূর্ণ তালিকা http://www.rdja.net/ ওয়েবসাইট এর মাধ্যমে প্রকাশ করা হবে। রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা’র সর্বশেষ জানতে ওয়েবসাইট এ নিয়মিত চোখ রাখুন ।

যেভাবে অনলাইন আবেদন ফরম পূরণ করবেন
নিচের লিঙ্ক এর গুগল ফর্মটি ইংলিশ এ পুরণ করে সাবমিট করতে হবে (বাংলাতে লেখা ফরম গ্রহণযোগ্য নয় )। একই বাক্তি একাধিক বার ফরম পুরন করতে পারবেন না।
https://docs.google.com/forms/d/1NUgEbdyg3Zu3Q_ODucQ09PJbgHroGgWCVDqhH0bJ-oI/viewform

আবেদন ফি পাঠানোর নিয়ম:
বিকাশ নাম্বার 01759960077 (পার্সোনাল নাম্বার চার্জ সহ সেন্ট করতে হবে)। উপরোক্ত নম্বরে ১০০/= টাকা পাঠিয়ে ওই একই নম্বরেই ফোন করে বলবেন এটা রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা’র সদস্য  আবেদন ফী । তারপর আপনার ট্রানজেকশন আইডিসহ মেইল করবেন meshtarua@gmail.com এই ঠিকানায়। ফিরতি মেইলে আপনাকে জানিয়ে দেয়া হবে আপনার আবেদন করার নিশ্চিতকরণ বার্তা।  মেইলের সাবজেক্ট হবে: Payment confirmation for RDJA Membership  application
মেইলে যা থাকবে
আপনার নাম:
বিক্যাশ ট্রানজেকশন আইডি:

আর ডি জে এ এর অফিসের ঠিকানা
রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা ৮/৪/এ ( দেশবাংলা ভবন) ৩ তলা তোপখানা রোড সেগুনবাগিচা ঢাকা-১০০০ ।
প্রয়োজনে নতুন সদস্য বাছাই কমিটি’র আহ্বায়ক মিথুন কামালের (০১৯২৪১০১০২২) সাথেও যোগাযোগ করতে পারবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।