Rdja Logoওয়েব নিউজ: রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা’র (আরডিজেএ) আসন্ন ২০১৫-এর নির্বাচনে ১ সেপ্টেম্বর, মঙ্গলবার শেষ দিন পর্যন্ত ২২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। যাচাই বাছাই শেষে আগামী ১৮ সেপ্টেম্বর, শুক্রবার বিদ্যুৎ ভবন মিলনায়তনে দ্বি-বার্ষিক সাধারণ সভার পর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরডিজেএ নির্বাচনী তফসিল অনুযায়ী, নির্বাচন কমিশন আগামী ৩ সেপ্টেম্বর খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করবে। প্রার্থী সম্পর্কে আপত্তি উত্থাপনের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৪ সেপ্টেম্বর, যাচাই-বাছাই শেষে শুনানি ও প্রার্থীতা প্রত্যাহার ৫ সেপ্টেম্বর এবং চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে আগামী ৬ সেপ্টেম্বর।  

মনোনয়নপত্র যারা দাখিল করেছেন তারা হলেন-সভাপতি পদে কেরামত উল্লাহ বিপ্লব, এটিএন বাংলা; সহ-সভাপতি পদে তোফাজ্জল হোসেন, আমাদের সময়.কম, মশিউর রহমান, যুগান্তর ও জহুরুল ইসলাম টুকু, খোলা কাগজ। সাধারণ সম্পাদক পদে মহসীনুল করিম লেবু, অবজারভার, গাউসুল আজম বিপু, জিটিভি ও মোকছুদার রহমান মাকসুদ, সময়ের আলো। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মতলু মল্লিক, আলোকিত বাংলাদেশ ও ফিরোজ চৌধুরী,    সরাসরি। অর্থ সম্পাদক পদে মিজানুর রহমান, অবজারভার। সাংগঠনিক সম্পাদক পদে বাতেন বিপ্লব, এসএ টিভি। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দেলোয়ার হোসেন, আমাদের অর্থনীতি। দফতর সম্পাদক পদে ইমরুল কাওসার ইমন, ভোরের ডাক। ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে মেজবাহ্-উল-হক, বাংলাদেশ প্রতিদিন। সাংস্কৃতিক সম্পাদক পদে এম. ওমর ফারুক, আমাদের সময়। মহিলা বিষয়ক সম্পাদক পদে লাবনী গুহ, এবিসি রেডিও এবং জাহিদা পারভেজ ছন্দা, দৈনিক রূপালী। এছাড়া কার্যনির্বাহী সদস্য ৪টি পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন ৫ জন। এরা হলেন- ওয়ারেছুন্নবী খন্দকার, সরাসরি; আমিরুল মোমেনিন সাগর, টেকনোলজি টুডে; জহুরুল ইসলাম, দিগন্ত টিভি; এসটি শাহীন, আলোকিত বাংলাদেশ ও জয়নাল আবেদিন, আজকের জনকথা।    

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।