১৮ অক্টোবর আরডিজেএ’র নব নির্বাচিত কমিটির অভিষেক গঠিত হলো ৯ উপ-কমিটি

rdja 1rdja 2ওয়েব নিউজ: পূর্ব ঘোষণা অনুযায়ী শনিবার (১০ অক্টোবর’১৫) রংপুর বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএ), ঢাকা’র নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর সভা অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১১টায় সমিতির নিজস্ব কার্যালয়ে পূর্বের কমিটি (২০১৪-১৫) নতুন কমিটির (২০১৫-১৬) কাছে দায়িত্ব হস্তান্তর করে। সভায় নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক আগামী ১৮ অক্টোবর, সকাল ১১টায় অফিসার্স ক্লাব, ঢাকায় আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভায় ৯টি উপ-কমিটি গঠন করা হয়।

সভায় পূর্বের কমিটির নেতৃবৃন্দ ও নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপ-কমিটিগুলোর মধ্যে রয়েছে :-

ক. সদস্য যাচাই-বাছাই উপ-কমিটি। এ কমিটির আহবায়ক-বাতেন বিপ্লব; সদস্য সচিব-মিজানুর রহমান, সদস্য- ফিরোজ চৌধুরী, ওয়ারেছুন্নবী খন্দকার ও দেলয়ার হোসাইন।

খ. শৃঙ্খলা উপ-কমিটি। এ কমিটির আহ্বায়ক- জহুরুল ইসলাম টুকু। সদস্য সচিব-মর্তুজা হায়দার লিটন। সদস্য- জাকারিয়া মুক্তা, মহসিনুল করিম লেবু ও নাজমুল হক সরকার।

গ. অফিস ব্যবস্থাপনা উপ-কমিটি। আহ্বায়ক- ইমরুল কাওসার ইমন। সদস্য সচিব- ফিরোজ কবির শাওন, তরিকুল আহসান ডাবলু, ওয়ারেছুন্নবী খন্দকার ও এসটি শাহীন।

ঘ. প্রশিক্ষণ ও গবেষণা উপ-কমিটি। আহ্বায়ক- মতলু মল্লিক। সদস্য সচিব- মুফদি আহমেদ, তোফাজ্জল হোসেন, মোকছুদার রহমান মাকসুদ ও আমিরুল মোমিনিন সাগর।

ঙ. অর্থ উপ-কমিটি। আহ্বায়ক- মিজানুর রহমান। সদস্য সচিব- তরিকুল আহসান ডাবলুৃ। সদস্য- তোফাজ্জল হোসেন, মোকছুদার রহমান মাকসুদ, সেরাজুল ইসলাম সিরাজ, কামরুজ্জামান পারভেজ ও সিদ্দিক ইসলাম।

চ. কল্যাণ উপ-কমিটি। আহ্বায়ক- মেসবাহ-উল-হক। সদস্য সচিব- জহুরুল ইসলাম। সদস্য- শামসুল হক বসুনিয়া, মশিউর রহমান ও রেজাউল করিম প্লাবন।

ছ. সাংস্কৃতিক উপ-কমিটি। আহ্বায়ক- এম. ওমর ফারুক। সদস্য সচিব- মিজান চৌধুরী। সদস্য- সাইফুন্নাহার সুমি, জাহিদা পারভেজ ছন্দা ও শাহীন আলম।

জ. প্রচার ও প্রকাশনা উপ-কমিটি। আহ্বায়ক- দেলওয়ার হোসাইন। সদস্য সচিব- ওয়ারেছুন্নবী খন্দকার। সদস্য- মুফদি আহমেদ, ফিরোজ চৌধুরী, মতলু মল্লিক, মিজান চৌধুরী ও এম ওমর ফারুক।   

ঝ. উন্নয়ন ও পরিকল্পনা উপ-কমিটি। আহ্বায়ক- তোফাজ্জল হোসেন। সদস্য সচিব- মোকছুদার রহমান মাকসুদ। সদস্য-জুয়েল ইসলাম, মানিক মুনতাসির, আজহার মাহমুদ, এমএম মাসুদ ও ইমরুল কাওসার ইমন।

এছাড়া আজকের সভায় একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। প্রধান উপদেষ্টা হিসেবে সাবেক সচিব আবু আলম মো. শহীদ খানকে মনোনয়ন দেওয়া হয়েছে। এছাড়া কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন মাহফুজার রহমান, (সচিব) ও নুরুল ইসলাম (যুগ্ম সচিব)।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।