rdja-logo.jpgওয়েব নিউজ : শীঘ্রই বের হচ্ছে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকা’র (আরডিজেএ) বার্ষিক প্রকাশনা ‘গাড়িয়াল’। সমিতির প্রতিষ্ঠা থেকে প্রতিবছর আরডিজেএ’র বার্ষিক পিকনিকের সময় গাড়িয়াল প্রকাশ করা হয়। কিন্তু এবার তা নতুন আঙ্গিকে বের করার জন্য বার্ষিক পিকনিক শেষে উদ্যোগ নেয়া হয়েছে।
বার্ষিক এই প্রকাশনায় রংপুর বিভাগের নানা বিষয়ে লেখার আহ্বান করছি। আপনার একটি লেখার মাধ্যমে বের হয়ে আসতে পারে রংপুর বিভাগের হাজারো সম্ভাবনা। রংপুর বিভাগকে এগিয়ে নেওয়ার জন্য অনুসন্ধান করে লেখার অনুরোধ করছি রংপুর বাসিকে।
লিখতে পারেন- রংপুর বিভাগের কৃষি, শিক্ষা, চিকিৎসা, যোগাযোগ, ও অর্থনৈতিক পরিবর্তন নিয়ে। এছাড়াও লেখা যাবে দর্শনীয় স্থান, নতুন সম্ভাবনা, কৃতি মানুষের কৃতিত্ব, ঐতিহ্য, স্মৃতিকথা, সাংবাদিকতার একাল সেকাল, রংপুর অঞ্চলের কৃতি সংবাদকর্মীসহ যা আপনাদের ভালো লাগে। তবে লেখা হতে হবে পরিশীলিত সহজ সরল বাংলা ভাষায়। কেউ চাইলে ইংরেজিতেও লিখতে পারেন। কারণ, এবারের প্রকাশনায় বাংলা ও ইংরেজি উভয় ভাষায় লেখা প্রকাশ করা হবে। লিখতে  হবে ১ হাজার শব্দের মধ্যে। লেখার  পাঠানোর শেষ সময় ১৫ ফেব্র’য়ারি ২০১৬ বিকেল ৫টা।

লেখা পাঠানোর ঠিকানা :
দেলওয়ার হোসাইন
প্রচার ও প্রকাশনা সম্পাদক
রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা।
২৩/৩, তোপখানা রোড, হোটেল সম্রাট (৪ তলা), সেগুনবাগিচা, ঢাকা-১০০০ ।
অথবা

E-mail :

rdja2009@gmail.com 

delwar.dc@gmail.com

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।