rdja with karamot ullah biplobওয়েব নিউজ : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও ডেইলি অবজার্ভার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, এক সময়ে রংপুর বিভাগ মঙ্গা ছিল, এখন আর মঙ্গা নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে চলেছে। দেশ নিম্ন আয়ের থেকে মধ্যম আয়ে পরিণত হয়েছে। সে ধারাবাহিকতায় রংপুর বিভাগেরও উন্নয়ন হয়েছে।

শুক্রবার রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকা (আরডিজেএ) এর বার্ষিক সাধারণ সভা এ কথা বলেন তিনি। ইকবাল সোবহান চৌধুরী বলেন, সাংবাদিকতায় সচ্ছতা ও জবাবদিহিতা বাড়াতে হবে। রংপুর বিভাগে সাংবাদিকের সংখ্যা আগের চেয়ে অনেক বেড়েছে। সাংবাদিকের সংখ্যা বৃদ্ধির সঙ্গে গুণগত মান ঠিক রাখতে হবে।

আরডিজেএ’র এই বার্ষিক সাধারণ সভায় সংগঠনের বার্ষিক প্রকাশনা গাড়িয়ালের পঞ্চম সংখ্যা প্রকাশ করা হয়। গাড়িয়ালের কথা উল্লেখ্য করে ইকবাল সোবহান বলেন, গরুর গাড়ি ও গাড়িয়ালকে ধারণ করে যে প্রকাশনা প্রকাশ হয়েছে এটি প্রমান করে যে রংপুরের ঐতিহ্য গাড়িয়ালের অতীত স্মৃতি আরডিজেএ ধরে রাখতে পেরেছে। স্মরণিকাটির গুণগত মান অনেক ভালো হয়েছে বলেও জানান তিনি।

সংগঠনের সভাপতি কেরামত উল্লাহ বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক গাউসুল আজম বিপু।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।