rdja hand over ওয়েব নিউজ: রংপুর বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএ) ‘র বিদায়ী কমিটির কাছ থেকে দায়িত্ব বুঝে নিয়েছে আরডিজেএ’র নতুন কমিটি। গত সোমবার ১৩ নভেম্বর সন্ধ্যায় আরডিজেএ’র তোপখানা অফিসে এ দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়। নতুন কমিটির সভাপতি মহসীনুল করিম লেবু ও সাধারণ সম্পাদক আশরাফুল কবির আসিফের হাতে সদ্যবিদায়ী কমিটির সভাপতি কেরামত উল্লাহ বিপ্লব ও সাধারণ সম্পাদক গাউসুল আজম বিপু দায়িত্ব হস্তান্তর করেন। নতুন এবং সদ্যবিদায়ী দুই কমিটির সদস্যরা গোপন ভোটের মাধ্যমে স্থগিত হওয়া সাংগঠনিক সম্পাদক পদে রেজাউল করিম প্লাবনকে নির্বাচিত করেন। প্রতিদ্বন্দ্বী আমিরুল মোমিনিন সাগরকে কার্যকরী সদস্য হিসেবে রাখার সিদ্ধান্ত হয়।

সদ্যবিদায়ী কমিটি ফুল দিয়ে নতুন কমিটিকে বরণ করে নেন এবং নতুন কমিটির পক্ষ থেকে বিদায়ী কমিটিকে ক্রেস্ট দেয়া হয়। আবেগঘন বক্তব্য দেন বিদায়ী কমিটির সভাপতি কেরামত উল্লাহ বিপ্লব। সভা পরিচালনা করেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক গাউসুল আজম বিপু।

নতুন কমিটির সভাপতি মহসীনুল করিম লেবু ও সাধারণ সম্পাদক আশরাফুল কবির আসিফ উভয়ই সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে দৃঢ় সংকল্প পোষণ করেন। উপস্থিত ছিলেন আরডিজেএ’র সাবেক সভাপতি মুফদি আহমেদ, বিদায়ী সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, জহুরুল ইসলাম টুকু, মশিউর রহমান, জহুরুল ইসলাম সহ অনেকে।

rdja নির্বাচিত নতুন কমিটির সদস্য হলেন- সভাপতি মহসীনুল করিম লেবু, সাধারণ সম্পাদক আশরাফুল কবির আসিফ, প্রথম সহ-সভাপতি ফিরোজ চৌধুরী, দ্বিতীয় সহ-সভাপতি এম জে ইসলাম। প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক মাকসুদ উন-নবী, মাহমুদুল হাসান (হাসান মেজর) দ্বিতীয় যুগ্ম-সাধারণ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে কাদের বাবু, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে সিরাজুস সালেকিন। জাহিদা পারভেজ ছন্দা প্রথম কার্যনির্বাহী সদস্য, দ্বিতীয় হয়েছেন ফারুক আলম, উজ্জল হোসেন জিসান তৃতীয় এবং চতুর্থ কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন রুহুল আমিন।

বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিতরা হলেন অর্থ সম্পাদক দেলওয়ার হোসাইন, দপ্তর সম্পাদক পদে জাহাঙ্গীর আলম সুমন, সাংস্কৃতিক সম্পাদক পদে সাজেদ ফাতেমী এবং নারী বিষয়ক সম্পাদক পদে তাহসিনা জেসি । এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে রেজাউল করিম প্লাবন ও আমিরুল মোমিনিন সাগরকে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, ৩০ অক্টোবর দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে আরডিজেএর সদস্যদরা ভোট দিয়ে নির্বাচিত করেন নতুন কমিটিকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।