ওয়েব নিউজ : রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা (আরডিজেএ)’র সাবেক যুগ্ম সম্পাদক ও দৈনিক ভোরের ডাকের মহাব্যবস্থাপক মোকছুদার রাহমান মাকসুদের মা মাজেদা বেগম মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে আরডিজেএ পরিবার গভীরভাবে শোকাহত।
এক বিবৃতিতে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা (আরডিজেএ)’র সভাপতি মহসীনুল করিম লেবু ও সাধারণ সম্পাদক আশরাফুল কবির আসিফ মরহুমার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন। মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
মাজেদা বেগম চিকিৎসাধীন অবস্থায় ২৬ মে শনিবার দুপুরে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দুপুরে রাজধানীর রমনায় মরহুমার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আরডিজেএ’র সাধারণ সম্পাদক আশরাফুল কবির আসিফ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম প্লাবন জানাজায় অন্যান্যের মধ্যে অংশ নেন। আগামীকাল রবিবার সকালে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বড় জামালপুর ইউনিয়নের দাউদপুরে নিজ গ্রামে নামাজে জানাজা শেষে মাজেদা বেগমকে দাফন করা হবে। তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি পাঁচ ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।