ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১

আরডিজেএ সদস্য আফজালুর রহমানের ইন্তেকাল

আরডিজেএ ডেস্ক

রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা (আরডিজেএ) সদস্য চ্যানেল নাইন এর সাবেক স্টাফ রিপোর্টার ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের গবেষক মো: আফজালুর রহমান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ ২১ জানুয়ারী, বৃহস্পতিবার বিকেল ৪টায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর। তিনি মাতা, পিতা, এক ভাই, দুই বোন আত্নীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


আফজালুর রহমান গত জানুয়ারি শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি হন। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে তার কফিন আজ রাতেই নিজ জেলা পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে। আগামীকাল শুক্রবার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আরডিজেএ সভাপতি মোকছুদার রহমান মাকসুদ সাধারণ সম্পাদক মিজানুর রহমান এক বিবৃতিতে আফজালুর রহমানের মৃত্যুতে গভীর শোক মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। বিবৃতিতে বলা হয়, আফজালুর রহমান অত্যন্ত ভদ্র, নম্র অনুসরণীয় ব্যক্তিত্বের অধিকারী ছিলেন। তার মৃত্যুতে অসামান্য ক্ষতি হল।

বার্তা প্রেরক

আকতারুজ্জামান
প্রচার প্রকাশনা সম্পাদক

রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা

সর্বশেষ